¦
সাবেক মন্ত্রী নেতাদের সঙ্গে চিত্রনায়ক সোহেল রানা

লালমনিরহাট/হাতীবান্ধা প্রতিনিধি | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা চাপারহাট। বেশ কদিন ধরে ব্যানার ফেস্টুন আর মাইকিং করে প্রচার হচ্ছিল জাতীয় পার্টির সম্মেলনের বিষয়টি। অনুষ্ঠানে সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য ছাড়াও আসছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এক সময়ের নন্দিত চিত্রনায়ক সোহেল রানা। এমন প্রচারে যেমন জাপার নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠছিল। তেমনি সাধারণ মানুষের আগ্রহের কমতি ছিল না রুপালি পর্দার সেই নায়ক সোহেল রানাকে এক পলক দেখতে। তাই তো মঙ্গলবার বিকালে চাপারহাট হাইস্কুল মাঠে নেতাকর্মীদের ভিড়ে উৎসুক মানুষের সংখ্যাও বেড়ে যায়। মুহূর্তে জাপার সম্মেলনটি রুপ নেয় বিশাল এক জনসভায়। মঙ্গলবার বিকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন সমূহের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যা গোলাম মোহাম্মদ কাদের। উপজেলার চাপারহাট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ওই সম্মেলনে কালীগঞ্জ জাতীয় পার্টির আহ্বায়ক ডা. নাজির হোসেন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভার বিশেষ অতিথিরা হলেন, জাপার প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা, সাবেক সংসদ সদস্য ও রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন, সদস্য সচিব ও সাবেক সাংসদ হোসেইন মকবুল শাহরিয়ার, রংপুর মহানগর আহ্বায়ক মোস্তফিজুর রহমান মোস্তফা, রংপুর মহানগর সদস্য সচিব এইচএম ইয়াছির, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম মাহবুবুল আলম মিঠু প্রমুখ। সম্মেলনের উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য রোকন উদ্দিন বাবুল। সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অনুষ্ঠানে বক্তব্য চলছিল।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close