¦
পেকুয়ায় যুবলীগের হামলায় দুই শ্রমিক লীগ নেতা আহত

চকরিয়া প্রতিনিধি | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

পেকুয়ায় শ্রমিক লীগ ও যুবলীগের নেতাকর্মীরা মুখোমুখি হয়ে পড়েছে। মঙ্গলবার যুবলীগের নেতাকর্মীরা পেকুয়া বাজার ও উপজেলা পরিষদে দুতলায় শ্রমিক লীগের দুই নেতার ওপর পৃথক হামলার ঘটনা ঘটেছে। এতে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবুল ও শিলখালী ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মনছুর আলম গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় দুপক্ষ মুখোমুখি অবস্থান নেয়ায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবছার জানান, যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের আপন দুই ভাইসহ যুবলীগের আরও ১৭/১৮ জন সন্ত্রাসী মঙ্গলবার পেকুয়া বাজার সংলগ্ন ইসলামী ব্যাংকের পাশের ডিসি সড়কে শ্রমিক লীগের সম্পাদক সাইফুল ইসলাম বাবুলের ওপর হামলা করে ৭০ হাজার টাকা, একটি মোবাইল সেট ও প্রয়োজনীয় কিছু কাগজপত্র কেড়ে নেয়। হামলায় সাইফুল ইসলাম বাবুল গুরুতর আহত হয়।
এ ঘটনার আধঘণ্টা পর দুপুর সাড়ে ১১টায় পেকুয়া উপজেলা পরিষদের ২ তলায় যুবলীগের একদল সন্ত্রাসী শিলখালী ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মনছুর আলীর ওপর দ্বিতীয় দফায় হামলা চালায়। এ সময় উপস্থিত লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close