¦
মাইক্রোবাসের জন্য প্রাণ হারালো বালাগঞ্জের বিষু

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

সিলেটের বালাগঞ্জে নোহা গাড়ির জন্য প্রাণ হারিয়েছেন চালক বিশ্বজিৎ দাস বিষু। নিহত বিষু বালাগঞ্জ উপজেলার নবীনগরের মন্টু দাসের ছেলে। দুর্বৃত্তরা কৌশলে গাড়ি রিজার্ভ করে নিয়ে বিষুকে খুন করে তার ব্যবহৃত নোহা গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। সোমবার ফজরের নামাজ শেষে স্থানীয় মুসল্লিরা হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের দেউন্দি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পার্শে বিষুর লাশটি অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ অজ্ঞাতনামা হিসেবে বিষুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। বিষুর লাশের ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলাম হবিগঞ্জ শাখায় লাশটি হস্তান্তর করে পুলিশ। পরে আঞ্জুমানে মফিদুল ইসলামের তত্ত্বাবধানে অজ্ঞাত অবস্থায় লাশটি (দাহ না করে) দাফন করা হয়। সোমবার রাতে বালাগঞ্জ থানার ওসি তরিকুল ইসলাম তালুকদার শায়েস্তাগঞ্জ থানার একটি অজ্ঞাতনামা লাশের ছবি ফেসবুকে দেখতে পেয়ে গাড়ির মালিক শফিকুল ইসলাম আরক এবং স্থানীয় শ্রমিকদের দেখালে তারা বিষুর লাশ শনাক্ত করেন। জানা যায়, রবিবার বেলা ১২টার দিকে বালাগঞ্জ বাজার থেকে নোহা গাড়িটি নিয়ে গোয়ালা বাজার থেকে ট্রিপ নিয়ে যায় বিষু। ওই দিন রাত ৮টার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close