¦
ক্রোকাদেশ তামিল না হওয়ায় কারণ দর্শানোর নোটিশ

হবিগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৫

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় পলাতক আসামি খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ চার আসামির মালামাল ক্রোকের আদেশ এখনও তামিল হয়নি। ফলে সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আদালত। বুধবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানা এ আদেশ দেন। তবে হরতাল থাকায় কারাগারে আটক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাময়িক বরখাস্তকৃত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সাময়িক বরখাস্তকৃত হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছসহ কোনো আসামিকে আদালতে হাজির করা হয়নি। এদিকে ক্রোকাদেশ তামিল না হওয়ায় বিচার বিলম্বিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাদিপক্ষের আইনজীবী আলমগীর ভূঁইয়া বাবুল। আদালত সূত্রে জানা যায়, বুধবার নির্ধারিত দিনে কিবরিয়া হত্যা মামলার পলাতকদের ক্রোকাদেশ তামিল হওয়ার বিষয়টি জানতে চান আদালত। এ সময় আদালত পরিদর্শক জানান, পলাতক আসামি মহিবুর রহমানের কোনো মালামাল পাওয়া যায়নি মর্মে প্রতিবেদন দাখিল করা হয়েছে। তবে খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, মুফতি শফিকুর রহমান, মুফতি আবদুল হাই ও হাফেজ মাওলানা এয়াহিয়ার কোনো প্রতিবেদন সংশ্লিষ্টদের কাছ থেকে পাওয়া যায়নি। এতে বাদিপক্ষের আইনজীবী আলমগীর ভূঁইয়া বাবুল যথাসময়ে প্রতিবেদন না পাওয়ায় বিচার বিলম্বিত হচ্ছে বলে মন্তব্য করেন।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close