¦
ফরিদগঞ্জে অন্যের দোকান ভেঙে ঘর নির্র্মাণের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

উপজেলার চরদুঃখিয়া ইউনিয়নের বেঁড়ির বাজারে জমি জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১০টি দোকানপাট ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এর মধ্যে অন্তত ৪টি ঘর প্রতিপক্ষ ভেঙে নিয়ে জায়গা দখল নতুন করে দোকান নির্মাণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ঘটনার শিকার মুনছুর আহাম্মদ কবিরাজ ও মোক্তার কবিরাজ বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ থানায় পৃথক পৃথক লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে নজির আহাম্মদ ও গিয়াস উদ্দিন নামে দুজনকে শুক্রবার সকালে আটক করেছে।
অভিযোগে প্রকাশ, মুনছুর আহাম্মদ কবিরাজ ও মোক্তার কবিরাজ ত্রিশ বছর ধরে বেঁড়ির বাজারের ওপর ১০টি ঘর তুলে ভাড়া প্রদান এবং নিজেরা ব্যবহার করে আসছে। কিন্তু প্রতিপক্ষ নজির আহামেদগং পূর্বের জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত বুধবার সকাল ১০টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে একযোগে হামলা চালায়। এ সময় তারা মোক্তার কবিরাজের ৪টি দোকান ঘর সম্পূর্ণ ভেঙে নিয়ে যায়। এ সময় তারা তিন লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি সাধন করে। অন্যদিকে মনছুর আহম্মেদের ৪টি দোকানঘরের টিনের চাল, বেড়াসহ ভাড়াটিয়াদের আসবাবপত্র ভাংচুর এবং মনছুর আহাম্মদের নিজের ওষুদের দোকানের মালামাল লুটপাট করে। এতে তার ৬টি দোকানের প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতির সম্মুখীন হয়।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close