¦
বাউফলে প্রতিপক্ষের ১০টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

বাউফল প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

বাউফল উপজেলার কনকদিয়া বাজারে শুক্রবার সকাল ৫টায় জমিসংক্রান্ত বিরোধের ঘটনার জের ধরে প্রতিপক্ষরা ১০টি ব্যবসা-প্রতিষ্ঠান ভাংচুরসহ প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার মালামাল লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
হামলায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জাকির হোসেন জানান, মদনপুরা ইউপির বাসিন্দা আবদুল লতিফ খান ও জাহাঙ্গীর সরদারের সঙ্গে কনকদিয়া বাজারের ৩৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। শুক্রবারে মদনপুরা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মস্তফার নেতৃত্বে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু সকালে জাহাঙ্গীর ও বশার সরদারের নেতৃত্বে প্রায় ২৫ থেকে ৩০ জন সন্ত্রাসী ওই জমির ওপর আবদুল লতিফের স্থাপন করা ১০টি ব্যবসা-প্রতিষ্ঠান ভাংচুরসহ বিভিন্ন দোকানে থাকা প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
তবে অভিযোগ অস্বীকার করে জাহাঙ্গীর সরদার বলেন, আমার জমিতে লতিফ খানের গ্র“প দোকান-পাঠ তৈরি করে জবর-দখল করে আছে। নিজেরা আজ (শুক্রবার) দোকান ভেঙে আমাকে ফাঁসানোর জন্য একটি নাটক তৈরি করেছে।
বাউফল থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close