¦
বড়াইগ্রামে স্কুলছাত্রসহ দশ স্থানে নিহত ৯ আহত ৪৫

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০৯ মে ২০১৫

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দশ স্থানে ৯ জন নিহত ও ৪৫ জন আহত হয়েছেন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
নাটোর : জেলার বড়াইগ্রামে শুক্রবার ট্রাক চাপায় শাকিল আহমেদ নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার গোপালপুরে রাস্তা পার হওয়ার সময় শাকিলকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নান্দাইল : উপজেলার বনগ্রাম চৌরাস্তা এলাকায় বৃহস্পতিবার অটোবাইকের চাপায় এলাকার মৃত বাবর আলীর স্ত্রী এবং রাজের মা (৭০) নিহত হয়েছেন।
আশুলিয়া (ঢাকা) : আশুলিয়া বাইপাইল বাসস্ট্যান্ডে শুক্রবার বিকালে সড়ক দুর্ঘটনায় ইতি নামে এক পথচারী বাস চাপায় নিহত হয়েছেন। বাসস্ট্যান্ডের পাশে দাঁড়িয়ে বাসের অপেক্ষা করছিলেন ইতিসহ কয়েকজন যাত্রী। এ সময় ইতিহাস নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিলে ঘটনাস্থলেই ইতি মারা যান।
মিরসরাই : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সংবাদপত্রবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন চালক শফিক ও যাত্রী আশাদুজ্জামান।
মানিকগঞ্জ সাটুরিয়া : ঢাকা-আরিচা মহাসড়কে মাইক্রোবাস, যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলে ত্রিমুখী সংঘর্ষে চালক রহিজউদ্দিন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। সাটুরিযা উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় শুক্রবার দুপুরে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
দাউদকান্দি : তিতাসে সড়ক দুর্ঘটনায় কাউছার আহমেদনামেএক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
দাগনভূঞা : বিকালে মাটিবোঝাই ট্রাকটরের চাপায় বৃহস্পতিবার ফওজিয়া (৯) নামক এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে
চুয়াডাঙ্গা : অটোবাইকের চাকায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
লক্ষ্মীপুর : যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সদর উপজেলার হাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
দুমকি : পটুয়াখালীর দুমকিতে মালবাহী ট্রলির সঙ্গে যাত্রীবাহী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন। আহতদের স্থানীয় লুথ্যারাণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রলি আটক করেছে পুলিশ।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close