¦
ছেলের হাতে মাসহ চার স্থানে ৪ খুন

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০৯ মে ২০১৫

শেরপুরে ছেলের হাতে মাসহ চার স্থানে ৪ জন খুন হয়েছেন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
শেরপুর : শেরপুর সদর উপজেলার ধোবারচর কামারপাড়া গ্রামে সৎ ছেলের ছুরিকাঘাতে মা নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৩টায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মা ফরিদা বেগম (৫০) ওই গ্রামের আবদুস সামাদের স্ত্রী। মাকে খুনের পরই ঘাতক সৎ ছেলে আশরাফুল আলম ওরফে কেমফু মিয়া পালিয়ে যায়।
বোয়ালখালী : বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবদুল খালেককে (৫০) পিটিয়ে হত্যা করেছে বড় ভাই ও তার পরিবার সদস্যরা। বৃহম্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার চরণদ্বীপ মাইজপাড়া মালেক দারোগার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী রওশনারা বাদী হয়ে বোয়ালখালী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আবদুল মোনাফ, তার স্ত্রী হোসনে আরা ও দুই মেয়েকে গ্রেফতার করেছে।
যশোর ব্যুরো : যশোর সদর উপজেলার সিঙ্গিয়া এলাকার রেললাইন থেকে অজ্ঞাত পরিচয়ের (১৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
দিনাজপুর : দক্ষিণ কোতোয়ালীর ফুলতলী হরিরামপুর গ্রামে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার পুলহাট খোয়ারের পুল এলাকার নজরুল ইসলামের পুত্র শরিফুল ইসলামের (৩০) সঙ্গে শশরা ইউনিয়নের ফুলতলী হরিরামপুর গ্রামে মৃত আবদুল হাদির কন্যা শাপলা খাতুনের সঙ্গে বিয়ে হয়। বৃহস্পতিবার শরিফুল ইসলাম স্ত্রী শাপলা খাতুনকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য শ্বশুর বাড়িতে এসেছিল।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close