¦
তিন স্থানে হামলা সংঘর্ষে নিহত ১ আহত ১৮

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০৯ মে ২০১৫

খালিয়াজুরী, দিনাজপুর ও সেনবাগে হামলা সংঘর্ষে একজন নিহত ও ১৮ জন আহত হয়েছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
নেত্রকোনা : খালিয়াজুরী উপজেলার বিজয়পুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে শ্যামাচরন দাস ওরফে ভক্ত দাস (৬৮) নামে এক কৃষক নিহত হয়েছেন। উভয় পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত বাবুল দাস, হরে কৃষ্ণ দাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দিনাজপুর : নবাবগঞ্জ উপজেলার ভোটারপাড়া গ্রামে পীরোত্তর জমির মালিকানা নিয়ে সংঘর্ষে ১৬টি বাড়ি ভাংচুর ও লুটপাট সংঘটিত হয়েছে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে ৩ জন।
সেনবাগ : সম্পত্তি বিরোধের জের ধরে নোয়াখালীর সেনবাগে প্রতিপক্ষের বসতবাড়িতে বহিরাগত সন্ত্রাসীদের হামলা ভাংচুর-লুটপাটের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। ঘটনাটি শুক্রবার ভোররাতে ডমুরুয়া ইউপির কানুচর গ্রামে ঘটে। ঘটনার রাতে প্রতিপক্ষের শাহ আলম বিরোধীয় জমিতে মামলা চলমান থাকা অবস্থায় বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে জোরপূর্বক একই এলাকার জয়নাল আবেদীন পারভেজ দখলে থাকা জামিতে সীমানা দেয়াল নির্মাণের শুরু করে। বিষয়টি সঙ্গে সঙ্গে পারভেজের পরিবার পুলিশকে অবহিত করে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close