¦
লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

লক্ষ্মীপুর শহরের মডেল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতি লিপি আক্তারের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত লিপি আক্তারের স্বজনরা হাসপাতালে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাতে। এ সময় হাসপাতালের কর্মচারী তছলিম, জামাল উদ্দিন ও ইউসুফ নামে তিনজনকে মারধর করা হয়। হামলা ও ভাংচুরের ঘটনায় জাহিদ হোসেন, মাইন উদ্দিন ও সফিউল্যাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত প্রসূতি লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের ফিরোজ আলমের স্ত্রী।
নিহতের বাবা লেদু মিয়া ও বোন নিশি আক্তার অভিযোগ করে বলেন, তিনদিন আগে গর্ভবতী লিপি আক্তারকে মডেল হাসপাতালে ভর্তি করা হয়। ইনজেকশন পুশ করার কিছুক্ষণ পর প্রসূতি লিপি আক্তার মারা যায়। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন তারা।
এদিকে হাসপাতালের একটি সূত্র জানায়, প্রসূতি লিপি আক্তারের গর্ভে মৃত বাচ্চা ছিল। সে হার্ট ও পেসারের রোগী ছিল। ঘটনার সময় তার ডায়রিয়া ছিল। যার কারণে তাকে এন্টিবায়োটিক ইনজেকশন পুশ করা হয়। এতে হার্ট এটাকে তার মৃত্যু হতে পারে।
শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল করিম জানান, চিকিৎসার অবহেলায় প্রসূতি লিপি আক্তার মারা যাওয়ার ঘটনায় হাসপাতালে হামলা ও ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে, তদন্ত
চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close