¦
সিংগাইরে গভীর রাতে পুলিশের অভিযানের নামে হয়রানি

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি | প্রকাশ : ০৯ মে ২০১৫

সিংগাইর থানার সহকারী উপপরিদর্শক তোফায়েল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে জিডি তদন্তের নামে হানা দেয় উপজেলার সাহরাইল গ্রামের কায়েতপাড়ার সংখ্যালঘু নরেশ চন্দ্র ভৌমিকের বাড়িতে। খুঁজতে থাকে নরেশের ছোট ছেলে রাজীব ভৌমিককে (২৭)। এ সময় পুলিশের ভয়ে পরিবারের সবাই আতংকিত হয়ে পড়ে। একপর্যায়ে রাজীবকে ধরে বাড়ি থেকে ২শ গজ দূরে সিদ্ধাবাড়ী মেলার মাঠে নিয়ে আসে। ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিয়ে তাকে ছেড়েও দেয়। রাজীব জানায়, পারিবারিক কলহের জেরধরে তার শ্বশুর ঢাকাস্থ কোতোয়ালি থানার হরিপদ সরকারের করা জিডির তদন্তের নামে গভীর রাতে পুলিশ আমার বাড়িতে এসেছিল। এ ব্যাপারে সিংগাইর থানার এএসআই তোফায়েল হোসেন বলেন, আসলে এটা জিডি তদন্ত না, মূলত ডিএমপির অনুসন্ধান স্লিপ তদন্তে গিয়েছিলাম। সেই সঙ্গে তিনি চা খাওয়ার আমন্ত্রণ জানান।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close