¦
সিলেটে ট্রাকচাপায় রিকশাচালক নিহত আহত ২

সিলেট ব্যুরো | প্রকাশ : ০৯ মে ২০১৫

সিলেটে ট্রাক চাপায় এক রিকশাচালক নিহত ও অপর ২ যাত্রী আহত হয়েছেন। নিহত রিকশাচালকের নাম ধীরেন্দ্র নাথ। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুরের শফিপুর গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে নগরীর শিবগঞ্জ এলাকায় বসবাস করতেন। আহতরা হলেন, জয়তুন বেগম ও সাজেদ মিয়া। তারা দু’জনই রিকশার যাত্রী ছিলেন। শুক্রবার দুপুরে নগরীর আম্বরখানা দর্শন দেউড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে এবং ঘাতক ট্রাকচালককে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করে। জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে পাথর বোঝাই একটি ট্রাক দর্শন দেউড়ি এলাকায় একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে একটি রিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রিকশাচালক ধীরেন্দ্র নিহত হন।
 

বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close