¦
খালেদা জিয়া পেশাদার খুনি

সিলেট ব্যুরো | প্রকাশ : ০৯ মে ২০১৫

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান খালেদা জিয়াকে পেশাদার খুনি উল্লেখ করে বলেছেন, তাকে অবশ্যই সাজা ভোগ করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। শুক্রবার দুপুরে তামাবিল স্থলবন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে এবং জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের যুগ্মসচিব ও সদস্য (উন্নয়ন) মেশকাত আহমেদ চৌধুরী, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম, ৫ বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার লে. কর্নেল মহিউদ্দিনসহ আওয়ামী লীগের ও ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close