¦
সিলেট ও মৌলভীবাজারে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০৯ মে ২০১৫

সিলেট ও মৌলভীবাজারে শুক্রবার বিশ্ব রেডক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-
সিলেট ব্যুরো : র‌্যালি শেষে রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য সাইফুর রহমান খোকনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া তপাদার। বিশেষ অতিথি ছিলেন সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী। স্বাগত বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি আবদুর রহমান জামিল। উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, কামাল আহমদ, শোয়েব আহমদ, গৌতম চক্রবর্তী, লোকমান আহমদ, শিক্ষক গুলজার আহমদ চৌধুরী, মোরশেদা রহমান চৌধুরী, আবদুল হান্নান সেলিম, আসহাব উদ্দিন লিটু, হাবিব ব্যাংকের ম্যানেজার মো. আলতাফ, নাজমা খাতুন চামেলি, দেলওয়ার হোসেন রাজা, কিশোর ভট্টাচার্য জনি, মুজাহিদুল ইসলাম ভূঁইয়া, শাহ মিনহাজ রহমান, জাবির আহমদ নোমান, আনোয়ার হোসেন, মুফতি আবদুল খাবির, আলা উদ্দিন ও যুব প্রধান সায়মন মিয়া।
মৌলভীবাজার : সকালে রেডক্রিসেন্ট সোসাইটি ভবনে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। রেডক্রিসেন্ট ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের ভাইস চেয়ারম্যান এএম ইয়াহিয়া মুজাহিদ। এতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান। পরে সোসাইটির পক্ষ থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে রোগীদের মধ্যে খাবার বিতরণ করা হয়।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close