¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
বিভিন্ন স্থানে গ্রেফতার ৮৬

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ অস্ত্রসহ ৮৬ জনকে গ্রেফতার করেছে। খবর যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-
চট্টগ্রাম ব্যুরো : জেলার বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্রসহ ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে বোয়ালখালী উপজেলা থেকে একটি দোনলা বন্দুক এবং একটি দেশীয় রাইফেল উদ্ধার করা হয়। অভিযানে বিভিন্ন উপজেলা থেকে পরোয়ানাভুক্ত ৫৮ ও নিয়মিত মামলায় ৫ আসামিসহ মোট ৬৩ জন আসামিকে গ্রেফতার করা হয়। এছাড়া বোয়ালখালী উপজেলা থেকে একটি দোনলা বন্দুক, একটি দেশীয় রাইফেল এবং কিছু গুলি উদ্ধার করা হয়েছে। এদিকে, নগরীতে ৪০ হাজার টাকার জাল নোটসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে খুলশী থানাধীন লালখান বাজার ইস্পাহানি মোড় এলাকায় রাস্তার ওপর জাল টাকা বিক্রির সময় পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে ইসমাইল হোসেন ওরফে মাহিন ও তার স্ত্রী সানজিদা আক্তার নিপা। তারা হালিশহর থানাধীন রঙ্গিপাড়া ব্যাংক কলোনি এলাকায় নিঝুম ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকত।
গাইবান্ধা : গাইবান্ধা জেলার সাত উপজেলার বিভিন্ন স্থান থেকে ১৭ জনকে বিভিন্ন অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত সময়ে পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ইমন নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত ইমন চককীর্তি ইউনিয়নের মকিমপুর গ্রামের আজাহারের ছেলে। শিবগঞ্জ থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে উপপরিদর্শক নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে পুলিশ একটি দল চককীর্তি ইউনিয়নের মকিমপুর গ্রামের ইমনের বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি পিস্তল, দুটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় ইমনকে আটক করা হয়।
বেনাপোল : শার্শা থেকে শুক্রবার সকালে একটি বিদেশী পিস্তলসহ ইয়াছিন নামের এক সন্ত্রাসীকে আটক করেছে শার্শা থানা পুলিশ।
নওগাঁ : নওগাঁয় বিদেশী মদের বোতলে দেশীয় তৈরি নকল ২১ বোতল মদসহ দু’জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল নওগাঁ সদর উপজেলার জগৎসিংহপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে সুমন এবং শহরের চকপ্রান মহল্লার তাহের সরদারের ছেলে বেলাল হোসেন। সুমনকে ২ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close