¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে ধর্মপাশায় সংঘর্ষ : সিলেট ও সুনামগঞ্জে সভা

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

ধর্মপাশায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এছাড়া সিলেট ও সুনামগঞ্জে র‌্যালি ও সভা অনুষ্ঠিত হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-
সিলেট : সিলেটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। বৃহস্পতিবার রাতে ছাত্রদলের কাজির বাজারস্থ কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকি খালেদ, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লোকমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, জেলা সহ-সভাপতি চৌধুরী মো. সুহেল, রুমেল শাহ, বেলায়েত হোসেন।
ধর্মপাশা : উপজেলা সদরের মধ্যবাজারে শুক্রবার ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার আবদুল মোতালিব খান সমর্থিত নেতাকর্মীরা ধর্মপাশা পূর্ববাজার থেকে একটি মিছিল বের করে। মিছিলটি বেলা সোয়া ১১টার দিকে ধর্মপাশা মধ্য বাজারে আবদুল খালেক ম্যানসনের সামনের সড়কে এলে অধ্যাপক ডা. রফিক চৌধুরীর সমর্থিত নেতাকর্মীরা ওই মিছিলে হামলা চালায়।
সুনামগঞ্জ : প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা ছাত্রদলের দুটি গ্রুপ। শুক্রবার সকালে পৃথক পৃথকভাবে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন নেতাকর্মীরা। জেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে কেক কাটার মধ্য দিয়ে এক গ্রুপ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। কেক কাটার পর শহরের পুরাতন বাসস্টেশনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করে নুরুল গ্রুপের নেতাকর্মীরা।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close