¦
জনপ্রিয় সাপ্তাহিক ২০০০ বন্ধ ঘোষণা

ঢাকা ৩১ অক্টোবর : | প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৪

 ১৭ বছর পর বন্ধ হয়ে গেল দেশের অন্যতম পত্রিকা সাপ্তাহিক ২০০০।দীর্ঘদিন লোকসানে থাকার কারনে কর্তৃপক্ষ পত্রিকাটি বন্ধের ঘোষণা দিয়েছেন।মঙ্গলবার পত্রিকাটির সর্বশেষ সংখ্যা প্রকাশিত হয়েছে।মালিকপক্ষের সঙ্গে আলোচনা করে ২৯ অক্টোবর বিকালে পত্রিকাটির সম্পাদক মইনুল আহসান সাবের সাপ্তাহিক ২০০০ বন্ধের ঘোষণা দেন।এ বিষয়ে সাপ্তাহিক ২০০০-এর প্রধান প্রতিবেদক খন্দকার তাজউদ্দিন জানান, ২৯ অক্টোবর মালিক পক্ষ বৈঠক করে সাপ্তাহিক ২০০০ বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে পত্রিকায় কর্মরত স্টাফদের যাবতীয় পাওনা পরিশোধ করা হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।প্রসঙ্গত, ১৯৯৮ সালে সাপ্তাহিক ২০০০ চালু করা হয়।মরহুম সাংবাদিক শাহাদাত চৌধুরী পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন।মাত্র ১০ টাকায় বর্ধিত কলেবরের একটি ম্যাগাজিন হিসেবে সাপ্তাহিক ২০০০ পাঠক মহলে জনপ্রিয়তার শীর্ষে ছিলো।

 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close