¦
ছাত্রলীগের সিনিয়র নেতাকে পেটাল জুনিয়র নেতাকর্মীরা

বাকৃবি প্রতিনিধি, ২৩ জানুয়ারি | প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৫

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ছাত্রদের আবাসিক এক হলে ছাত্রলীগের জুনিয়র নেতাকর্মীরা অতিষ্ট হয়ে সিনিয়র এক নেতাকে পিটিয়ে হল থেকে বের করে দিয়েছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে এঘটনা ঘটে।
জানা গেছে, পশুপালন অনুষদের শেষ বর্ষের ছাত্র ও ওই হলের সভাপতি পদপ্রার্থী রিয়াশিদুল হক ওরফে রিয়াশ নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে একই হলের দ্বিতীয় বর্ষের ছাত্রলীগ নেতা হাসান বিশ্বাস, মুনতাসীর মাহমুদ, নোমান সাবেদ, সুমন আহমেদ ও মাহফুজ মিঠু। এদের মধ্যে নোমান সাবেদ বাকৃবি ছাত্রলীগের উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ও মুনতাসীর মাহমুদ উপ-দফতর সম্পাদক। এছাড়া রিয়াশ ছাত্রলীগের গত হল কমিটির সহ-সম্পাদক এবং সক্রিয় কর্মী। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সোহরাওয়ার্দী হলের ২৩২/সি নাম্বার রুম থেকে রিয়াশকে মারতে মারতে হল থেকে বের করে দেয় জুনিয়র নেতাকর্মীরা। তবে এঘটনা ধামাচাপা দিতে তা অস্বীকার করেছে রিয়াশ। কিন্তু ঘটনার সত্যতা স্বীকার করেছে বাকৃবি ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মুনতাসীর। নাম প্রকাশে অনিচ্ছুক ওই হলের কয়েকজন ছাত্র অভিযোগ করে বলেন, রিয়াশের অত্যাচারে হলে ওর সহপাঠীরা থেকে শুরু করে তাবলীগ করে এমন ছাত্ররাও অতিষ্ট।
এবিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম বলেন, রিয়াশ তো অস্বীকার করছে এধরণের কোন ঘটনা ঘটেনি।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close