¦
ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় তরুণী গ্রেফতার

অনলাইন ডেস্ক, ২৩ জানুয়ারি | প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৫

ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কটূক্তি করায় সানজিদা আক্তার (২১) নামে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক জানান, সাঈদ ইবনে মাসুদ নামের এক ব্যক্তি মামলার প্রেক্ষিতে সানজিদাকে গ্রেফতার করা হয়েছে। ফেসবুকে মাসুদের নামে ভুয়া আইডি খুলে প্রধানমন্ত্রী ও তার ছেলের নামে বিভিন্ন সময়ে কটূক্তি করে আসছিল আটক সানজিদা। শুক্রবার সানজিদার কর্মস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে সাঈদ ইবনে মাসুদ জানান, তার নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রধানমন্ত্রী ও তাঁর ছেলেকে নিয়ে বিভিন্ন ধরনের কটূক্তি করে তাকে ফাঁসানো হচ্ছে। এ ঘটনা জানতে পেরে বিটিআরসিসহ সংশ্লিষ্ট বিভিন্ন জায়গায় ওই আইডি ব্যাপারে খোঁজখবর নেন। পরে সানজিদা ও গোফরান মিয়া নাম উল্লেখ করে রমনা থানায় মামলা করেন।
সাঈদ আরো জানান, মামলার আসামি গোফরান মিয়ার সঙ্গে তাঁর এক সময় ব্যবসায়িক সম্পর্ক ছিল। পরে নানা সমস্যার কারণে একসঙ্গে আর ব্যবসা করা হয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে গোফরান তার ভাগনি সানজিদাকে দিয়ে তার বিরুদ্ধে অপহরণ মামলা করিয়েছেন।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close