¦
বিভিন্ন স্থানে যানবাহনে পেট্রোল বোমা হামলা, দগ্ধ ২৯

অনলাইন ডেস্ক, ২৩ জানুয়ারি | প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৫

২০ দলীয় জোটের ডাকা অবরোধের ১৮তম দিনে দেশের বিভিন্ন স্থানে যানবাহনে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত ২৯ জন দগ্ধ হয়েছেন।
আমাদের রাজশাহী ব্যুরো জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তানোর উপজেলা সদরের ব্র্যাক অফিসের সামনে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলায় চালায় দুর্বৃত্তরা। এতে নারী ও শিশুসহ দগ্ধ হয়েছে ৯ জন। দগ্ধরা হলেন রাজশাহীর মোহনপুর উপজেলার মকবুল হোসেন (৪৫) তার স্ত্রী আনোয়ারা (৪০), তানোরের দেবীপুর এলাকার নাজমা (৩৫), ফারজানা (৫), ইলামদহী এলাকার জুলেখা (৩০), আশরাফ (৩৭), আছিয়া (৭), আয়েনউদ্দিন (৩৫)।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা চলন্তবাসে পেট্রোলবোমা ছুঁড়লে বাসে আগুন ধরে যায়। পরে দমকল বাহিনীর সদস্যরা আসার আগেই বাসটি ভস্মিভুত হয়।
এদিকে রাজশাহীর পবার তেঘর এলাকায় যাত্রীবেশে বাসে উঠে আগুন দিয়ে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছে শিবিরের দুই কর্মী।
অপরদিকে রাজধানীর যাত্রাবাড়ির কাঠেরপুল এলাকায় গ্লোরি পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৪৮৮৬) যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসের কমপক্ষে ১৮ জন যাত্রী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। যাত্রবাড়ি থানার এসআই মোহাম্মাদ শাহজাহান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়া প্রতিনিধি জানান, রাত সোয়া ৮টার দিকে শহরের চারমাথা এলাকায় ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে চালক-হেলপার দগ্ধ হয়েছেন। দগ্ধ ট্রাকচালক মাসুদ (৩৫) ও হেলপার জাহাঙ্গীরকে (৩০) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close