¦

এইমাত্র পাওয়া

  • সমাবেদনা জানাতে আসায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া || প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে কার্যালয়ের কেউ এগিয়ে আসেননি: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল
ফতুল্লায় বাসে আগুন: তিন শিবির কর্মীকে গণধোলাই

ফতুল্লা, ২৪ জানুয়ারি: | প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৫

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাসে আগুন দেয়ার পর তিন শিবির কর্মীসহ এক যুবককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। এসময় শিবিরকর্মীদের ধাওয়া করে আটক করার সময় সাদা পোশাকদারী এক র‌্যাব সদস্য আহত হয়। এরআগে বাস থেকে নামতে গিয়ে অন্তত ১০জন আহত হয়। শনিবার দুপুরে ফতুল্লার কাশিপুর দেওয়ান বাড়ি এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রোডে এ ঘটনা ঘটে।
এব্যাপারে শহরের পুরাতন কোর্টস্থ র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর সিনিয়র এসপি মাসুদ আনোয়ার জানান, দুর্বৃত্তরা বাসে আগুন দেয়ার সময় র‌্যাবের একটি টহলদল (সিভিল টিম) সেখানে উপস্থিত হয়ে দুর্বৃত্তদের ধাওয়া করে একজনকে আটক করে। এসময় ধস্তাধস্তিতে একজন র‌্যাব সদস্য আহত হয়। ওইসময় উত্তেজিত জনতা আরো দুই দুর্বৃত্তকে ধাওয়া করে গণধোলাই দেয়। পরে পুলিশের সহযোগীতায় তিনজনকে আটক করে হাসপাতালে পাঠানো হয়েছে।
আগুনে পুড়িয়ে দেয়া মুন্সিগঞ্জ দিঘীরপাড় ট্রান্সপোর্ট (ঢাকা-জ- ১৪-০২৭৬) এর বাস মালিক মুনসুর আলী জানান, আমাদের কয়েকটি বাস এর আগে পুড়িয়ে দেয়ায় আমরা গাড়ী নিয়ে বের হতে চাইনি। কিন্তু আজ মালিক সমিতির নির্দেশে নিজে গাড়িতে থেকে যাত্রী বহন করছি। এটিই প্রথম টিপ নিয়ে ঢাকা যাওয়ার পথে ১৫-২০জনের একদল যুবক ইটপাটকেল ছুড়ে গাড়ির গতিরোধ করে পেট্রোল তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় গাড়িতে থাকা প্রায় ৫০জন যাত্রীর মধ্যে অন্তত ১০জন আহত হয়। পরে ওই যুবকরা আমার গাড়ির সামনে এবং পিছনের অন্তত ৭-৮টি গাড়ি ভাংচুর করে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close