¦

এইমাত্র পাওয়া

  • সমাবেদনা জানাতে আসায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া || প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে কার্যালয়ের কেউ এগিয়ে আসেননি: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল
মদনে প্রতিপক্ষের হামলায় নিহত ২

নেত্রকোনা, ২৪ জানুয়ারি: | প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৫

পূর্বশক্রতার জের ধরে নেত্রকোনার মদন উপজেলায় প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত হয়েছে। শনিবার উপজেলার ত্রিয়শ্রী ইউনিয়নের দড়িবিন্নি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-দড়িবিন্নি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে লিটন (৪৫) ও মৃত মজিদ খাঁ’র ছেলে আনছু মিয়া (৪২)।
জানা গেছে, মদন উপজেলার ত্রিয়শ্রী ইউনিয়নের দড়িবিন্নি গ্রামের লিটন, আনছু মিয়ার সাথে একই গ্রামের মাহাবুব, মোজাম্মেল, ফজলু খাঁ’র দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। শনিবার দুপুরে লিটন ও আনছু মিয়া জমিতে কাজ করতে গেলে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটে। মদন থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস. এম মফিজুল ইসলাম বলেন, দড়িবিন্নি গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু: নেত্রকোনা পৌরসভার বলাইনগুয়া গ্রামে শুক্রবার সন্ধ্যায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে, ওই গ্রামের লিটন সরকারের ছেলে লিমন (৪) ও পিযুষ সরকারের ছেলে দেব (৫)। ওরা একে অপরের চাচাত ভাই। খবর পেয়ে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতদের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close