¦

এইমাত্র পাওয়া

  • মঙ্গলবার চট্টগ্রামসহ ৪ পার্বত্য জেলায় হরতাল ডেকেছে শিবির || যাত্রাবাড়িতে গাড়িতে আগুন দেয়ার ঘটনায় বিএনপিপন্থি শিক্ষক নেতা সেলিম ভুইয়া ১৪ দিনের রিমান্ডে
হত্যাকারীদের সঙ্গে আলোচনার চিন্তা করাও মহাপাপ

ঢাকা, ২৫ জানুয়ারি: | প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৫

বিএনপির সঙ্গে সংলাপের প্রসঙ্গে ত্রাণমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, হত্যাকারীদের সঙ্গে আলোচনার চিন্তা করাও মহাপাপ। রাজধানীর পুরানা পল্টন পিকিং গার্ডেনে রোববার দুপুরে ঢাকা মহানগর ১৪ দলের এক সভায় এ মন্তব্য করেন তিনি।
জ্বালাও-পোড়াও, হরতাল-অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলার জন্য এ সভার আয়োজন করে বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল)। সংগঠনটির ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক বাবুল বিশ্বাসের সভাপতিত্বে সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট কামরুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সহ-সভাপতি মুকুল চৌধুরী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, ওয়ার্কার্স পার্টির কামরূল আহসান, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ঢাকা পাহারা দিতে আমরা কমিটি করছি। কোনো এলাকায় যাতে পেট্টলবোমা না মারতে পারে সে প্রতিজ্ঞায় আমরা। কোথাও কোনো পেট্টলবোমা মারলে তাকে ধরে পুলিশে দেব। খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, পেট্টলবোমায় মানুষ হত্যা করবেন, আর আমরা আপনার সঙ্গে আলোচনা করব, এটা চিন্তা করাও আপনার মহাপাপ। শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামী লীগ হত্যাকারীদের কাছে মাথানত করবে না বলেও মন্তব্য করেন তিনি।
এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মানুষ ঘুরে দাঁড়িয়েছে, ক্রমান্বয়ে আরও ঘুরে দাঁড়াবে। সন্ত্রাসী ও জঙ্গিদের বিরুদ্ধে যে ব্যবস্থা নেয়া দরকার, আমরা সেটাই নেব। এ ব্যাপরে সরকার দৃঢ় প্রতিজ্ঞ। তিনি বলেন, খুনীদের সঙ্গে কোনো আপস বা আলোচনার প্রশ্নই ওঠেনা, এদের প্রতিরোধ করতে হবে।
ফজলে হোসেন বাদশা এমপি বলেন, লাথি মার সংলাপকে। প্রধানমন্ত্রী সৌভাগ্যবান, আল্লাহ তাকে একটা সুযোগ করে দিয়েছেন। না হয়, কীভাবে যেত! পরিস্থিতি খারাপ হত।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close