¦
সারাদেশে কোকোর গায়েবানা জানাজা মঙ্গলবার

ঢাকা, ২৬ জানুয়ারি: | প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৫

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা নামাজের সময় বুধবারের পরিবর্তে মঙ্গলবার সকালে নির্ধারণ করা হয়েছে। সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এ ঘোষণা দেন।
রিজভী আহমেদ জানিয়েছেন, আরাফাত রহমান কোকোর মৃত্যুতে বিএনপির উদ্যোগে ইতোপূর্বে ঘোষিত দেশব্যাপী (ঢাকা ব্যাতিত) আগামী বুধবার অনুষ্ঠিতব্য গায়েবানা নামাজে জানাযার দিন পরিবর্তন করে ২৭ জানুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নির্ধারণ করা হয়েছে।
তিনি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে আগামীকাল দেশব্যাপী (ঢাকা মহানগর ব্যতিত) অনুষ্ঠিতব্য গায়েবানা নামাজে জানাজায় শরীক হওয়ার জন্য অনুরোধ করেন।
প্রসঙ্গত, রোববার এক বিজ্ঞপ্তিতে মঙ্গলবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এবং পরদিন বুধবার সারাদেশে আরাফাত রহমান কোকোর গায়েবানা নামাজে জানাজার তারিখ ঘোষণা করে বিএনপি।
শনিবার দুপুরে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে কোকো মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close