¦
কোকোর মৃত্যুর দায় সরকার এড়াতে পারে না: খোকা

অনলাইন ডেস্ক ২৬ জানুয়ারি : | প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৫

 চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর জন্য সরকারকে দায়ী করেছেন।

খোকা বলেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকারের রাজনৈতিক নির্যাতনের শিকার হয়ে অকালে ঝরে গেল কোকোর প্রাণ। এ মৃত্যুর দায় সরকার কখনও এড়াতে পারবে না।
 তিনি আরো বলেন, রাজনৈতিক নির্যাতনের’ কারণেই কোকোর মৃত্যু হয়েছে।  
 
রোববার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসে কোকোর গায়েবানা জানাজায় অংশ নেওয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন খোকা।
এতে ইমামতি করেন নিউ ইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান। মোনাজাত পরিচালনা করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ সম্রাট। মোনাজাতে কোকার রুহের মাগফেরাত এবং খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করা হয়।  
গায়েবানা জানাজা শেষে সাদেক হোসেন খোকা সাংবাদিকদের বলেন, রাজনীতির ধারেকাছেও ছিলেন না কোকো। তবুও সরকারের বহুমুখী ষড়যন্ত্রের মুখে ছিলেন। এ অবস্থায় তার মায়ের ওপর সরকারের অকথ্য আচরণে কোকো এতটাই ভেঙে পড়েন যে, এক পর্যায়ে তিনি মৃত্যুর কোলেই ঢলে পড়লেন।
জানাজায়  বিএনপির ভাইস চেয়ারম্যান ড. ওসমান ফারুক, যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের মধ্যে গিয়াস আহমেদ, দেলোয়ার হোসেন, শরাফত হোসেন বাবু, জিল্লুর রহমান, আকতার হোসেন বাদল, গোলাম ফারুক শাহীন, কাজী আজম, পারভেজ সাজ্জাদ, এমএ বাতেন, আতাউর রহমান আতা ও মাজহারুল হক জনি প্রমুখ অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, শনিবার দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close