¦
দায় স্বীকার যুবদলকর্মীর

ফেনী প্রতিনিধি, ২৬ জানুয়ারি | প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৫

ফেনীতে ম্যাজিস্ট্রেট ও দুই শিক্ষার্থীর ওপর বোমা হামলার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতার যুবদলকর্মী মো. আজিম ওরফে বোমা আজিম।
সোমবার সন্ধ্যায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকী।
ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার (এসআই) মো. জিয়াউল হক জানান, ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল কাদির মিয়া এবং স্কুল শিক্ষার্থী মিনহাজুল ইসলাম অনিক ও শাহরিয়ার হৃদয়ের ওপর বোমা হামলাসহ সাত নাশকতা মামলার আসামি বোমা আজিমকে সোমবার দুপুরে ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকীর আদালতে হাজির করা হয়।
তিনি আরও জানান, বোমা আজিম নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিদুল কাদির ও দুই স্কুল শিক্ষার্থীর ওপর বোমা হামলার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close