¦
সহিংসতায় পাকিস্তানী দূতাবাসের হাত আছে : মায়া

ঢাকা, ২ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৫

দেশের চলমান সহিংসতায় পাকিস্তানি দূতাবাসের হাত আছে বলে অভিযোগ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে হরতালবিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তিনি এ অভিযোগ করেন।
মায়া বলেন, বাংলাদেশে চলমান সহিংসতায় পাকিস্তানি দূতাবাসের হাত রয়েছে। তাদের একটাই লক্ষ্য, তা হল বাংলাদেশকে পিছিয়ে দেয়া।
খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন, খালেদা জিয়া পুত্র শোকে কাতর না হয়ে এখন ক্ষমতায় যাওয়ার জন্য কাতর হয়েছেন।
এসময় খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজসহ মহানগর আওয়ামী লীগের ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আপনারা যারা সংলাপের কথা বলেন তারা বিএনপিকে পরামর্শ দেন, বুঝান। তারা যেন নাশকতা ও সন্ত্রাসের পথ পরিহার করে। তাহলে তাদের সঙ্গে সংলাপ হলেও হতে পারে।
তিনি বলেন, বিএনপির হরতাল-অবরোধ রাজনৈতিক কর্মসূচি নয়, সন্ত্রাস। যারা তাদের সঙ্গে সংলাপের কথা বলেন, তাদের নাশকতা ও সন্ত্রাসকে রাজনৈতিক কর্মসূচি মনে করেন। বুঝে নেন, এই নাশকতা-সন্ত্রাস না ছাড়লে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না।
পাকিস্তানি কূটনৈতিকরা বাংলাদেশে নাশকতায় ইন্ধন যোগাচ্ছে- এমন অভিযোগ করে খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে পাকিস্তানি কূটনৈতিকরা নাশকতার ইন্ধন যোগাচ্ছে। তাদের এজেণ্ডা কী তা স্পষ্ট প্রতীয়মান হচ্ছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close