¦
দেশের ভবিষ্যত অনিশ্চিত : এরশাদ [ভিডিওসহ]

ঢাকা, ২ ফেব্রুয়ারি | প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৫

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আজ অদৃশ্য শক্তি মাথাচাড়া দিয়ে উঠছে। অদৃশ্য শক্তির সঙ্গে যুদ্ধ করা যায় না। কী করে আপনি শান্তি ফিরিয়ে আনবেন। আমি দেখছি দেশের সব ভবিষ্যত অনিশ্চিত। সবারই ভবিষ্যত আজ অনিশ্চিত হয়ে পড়েছে ।
সোমবার দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে নরসিংদী জেলার নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এরশাদ বলেন, আজ নেতৃত্বের পরিবর্তন চাই। আর সে  নেতৃত্ব দেবে জাতীয় পার্টি।  দেশে একজনের ব্যর্থতা আর অপরজনের ক্ষমতা আঁকড়ে ধরে রাখার আগুনে আমরা পুড়ছি। সারা দেশে  আগুন জ্বলছে।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, এ সরকার সব দিক দিয়ে ব্যর্থ। এ সরকার জনগণকে শান্তি দিতে পারছে না। জানমালের নিরাপত্তা দিতে পারছে না। আজ আমরা রাস্তায় চলতে পারি না। আমার সন্তান স্কুলে যেতে পারে না।
এরশাদ বলেন, উনি (খালেদা জিয়া) ৫ জানুয়ারি সমাবেশ করতে চাইলেন, তাকে কেন সমাবেশ করতে দেয়া হলো না জানি না। দেননি ভালো কথা। কিন্তু তার বাড়ির সামনে বালুর ট্রাক রেখে, তাকে তালাবদ্ধ করে আবার লাইমলাইটে নিয়ে আসলেন। তাকে আবার জগতে পরিচয় করিয়ে দিলেন। উনি আজ আন্দোলন করছেন নিজের জন্য। নাহলে নিজে ও দল বিলীন হয়ে যেত। আপনারাই আবার দলকে জাগিয়ে তুললেন।
সরকারের উদ্দেশে এরশাদ বলেন, আজ আমাদের ছেলেমেয়ে, নাতী নাতনীরা ও  শিক্ষার্থীরা পরীক্ষা দিতে পারছে না। কি করে অবরোধ ধর্মঘট প্রত্যাহার করার  জন্য আলোচনা হতে পারে। তা না করে তাকে ১৯ ঘণ্টা বিদ্যুৎবিহীন রাখা হলো।
নরসিংদী জেলা সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান এমপি প্রমুখ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close