¦
বাজারে এসেছে সিম্ফনির নতুন হ্যান্ডসেট

ঢাকা ২ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৫

সিম্ফনি তাদের নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট এক্সপ্লোরার জেড ফাইভ সম্প্রতি বাজারজাত করেছে।
সিম্ফনি গ্রাহক চাহিদার ভিত্তিতে এই হ্যান্ডসেটটি তৈরি করে আর হ্যান্ডসেটটিকে আপনার ফোন হিসেবে প্রতিষ্ঠিত করে বাজারজাত করে।
হ্যান্ডসেটটির ৫ ইঞ্চি IPS HD ডিসপ্লে­ ডিজিটাল গ্লাস দিয়ে সুরক্ষিত, যা এর টাচ প্যানেলকে যেকোনো ধরনের দাগ বা বাহ্যিক চাপ থেকে রক্ষা করে। হ্যান্ডসেটটির পেছন দিকেও রয়েছে গোরিলা গ্লাস-৩। দুই গ্লাসের সম্মিলিত সুরক্ষার ফলে হ্যান্ডসেটটি আরো মজবুত আর দীর্ঘস্থায়ী হয়ে ওঠে। এর IPS HD (1280 X 720) ডিসপ্লে 1080pএর ভিডিও কোনো বাধা ছাড়াই সহজে প্লেব্যাক করতে পারে।
এতে ৪.৪.২ Kitkat OS ব্যবহার করা হয়েছে MediaTek MTK  ৬৫৯২ এর সাথে octa core chipset যার ভেতর Cortex A7 রয়েছে, আর এ কারণেই হান্ডসেটটি অনেক দ্রুত কাজ করে এবং তা ব্যবহারের অভিজ্ঞতাও হয় ঝামেলাবিহীন। ক্রেতাদের বহুমুখী ব্যবহারকে আরো গতিশীল ও সন্তোষজনক করার জন্য এতে ব্যবহার করা হয়েছে ২ এই RAM।
ব্যবহারকারীর ইচ্ছেমতো তথ্য, ছবি আর গান স্টোর করার জন্য এতে রয়েছে ১৬ এই ROM এবং Xplorer ZIV এর সীমাবদ্ধতা পেরিয়ে এতে যোগ করা হয়েছে ৩২ এই পর্যন্ত বর্ধিত করার ব্যবস্থা।
Xplorer ZV এর মাধ্যমে প্রথমবার Opera Max অ্যাপ ব্যবহার করা হয়েছে। বাংলাদেশে প্রথমবারের মতো কোনো হান্ডসেটের সাথে এই অ্যাপ দেয়া হলো। Opera Max এর সাহায্যে ব্যবহারকারী বিভিন্ন অ্যাপলিকেশন দিয়ে ইন্টারনেট ডাটার খরচের ওপর নজরদারি ও নিয়ন্ত্রণ করতে পারবেন। ব্যবহারকারী সব অ্যাপলিকেশনের প্রায় ৫০ ভাগ মোবাইল ডাটার খরচ কমিয়ে নির্বিঘ্নে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
বিস্তারিত জানতে : http://symphony-mobile.com/special/zv/index.htm

 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close