¦
রাজধানীতে ৪ বাসে আগুন

ঢাকা ২ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৫

২০ দলীয় জোটের ডাকা হরতালের দ্বিতীয় দিনে রাজধানীর গুলশান-১, মিরপুর ১১, বাংলা কলেজ ও দয়াগঞ্জ এলাকায় চারটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে গুলশান-১ এ বিহঙ্গ পরিবহনের বাসটিতে আগুন দেয়ার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
দমকল বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার নিলুফার ইয়াসমীন জানান, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়েন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।
এদিকে সোমবার রাত ৮ টার দিকে রাজধানীর মিরপুর-১১ নম্বরে বিআরটিসির একটি দ্বিতল বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
কিছুক্ষণ পর মিরপুর গোলচত্বর এলাকায় আরেকটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। এছাড়া রাত সাড়ে আটটার দিকে বুয়েটের সামনে ককটেল বিষ্ফোরনে একজন আহত হয়েছে।
রাত সাড়ে আটটার দিকে মিরপুর বাংলা কলেজের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাসটির সিংহভাগই আগুনে পুড়ে গেছে।
এর আগে দুপুরে দয়াগঞ্জ এলাকায় একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।
রাত পৌনে নটার দিকে সিএমএম কোর্টের সামনে লেগুনাতে আগুন দেয়ার সময় একজনকে আটক করেছে পুলিশ।
এদিকে ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধ ও ৭২ ঘণ্টার হরতালের দিতীয় দিনে দেশের বিভিন্ন এলাকায় অগ্নিসংযোগ, গাড়ি ভাঙচুর, আদালতে হাতবোমা বিস্ফোরণ ও ট্রেনে নাশকতার ঘটনা ঘটেছে।
সারা দেশে ১৭ টি গাড়িতে ভাঙচুর, অগ্নিসংযোগ ও একটি ট্রেনে পেট্রলবোমা হামলা করেছে দুর্বৃত্তরা। এসব ঘটনায় অগ্নিদগ্ধসহ গুরুতর আহত হয়েছেন ৩২ জন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনী সারাদেশে দেড় শতাধিক বিএনপি জামায়াত শিবিরের নেতাকর্মীকে আটক করেছে।
সোমবার সন্ধ্যার পর রাজশাহীর নওদাপাড়ায় দুটি ট্রাকে আগুন দেয় দৃর্বৃত্তরা। এতে চালক ও হেলপারসহ ৩জন দগ্ধ হয়। গাইবান্ধার পলাশবাড়িতে সন্ধ্যায় একটি গরুবাহী ট্রাকে পেট্রোল বোমা ছুড়ে মারলে দুই গরু ব্যবসায়ী আহত হয়। লক্সীপুরে একটি লেগুনায় ককটেল নিক্ষেপ করলে এ ঘটনায় তিনজন আহত হয়েছে।
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close