¦
বিদেশীদের পার্বত্য জেলা ভ্রমণে অনুমতি লাগবে

বান্দরবান, ৫ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৫

তিন পার্বত্য জেলায় বিদেশী নাগরিকদের প্রবেশের ক্ষেত্রে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত অনুমতি লাগবে বলে জানিয়েছেন বান্দরবানের জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী। জেলা প্রশাসক সম্মেলনকক্ষে বৃহস্পতিবার দুপুরে সরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তাদের ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এ সময় জেলা পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য, অতিরিক্ত জেলা প্রশাসক ফারুক আহম্মেদ, আবু জাফর, জেলা আনসার বাহিনীর কমান্ডিং অফিসার মোহাম্মদ ইব্রাহিম, জেলা সিভিল সার্জন অনক দেওয়ানসহ বিভিন্ন সরকারি অফিসের জেলা ও উপজেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মিজানুল হক চৌধুরী বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া কোনো বিদেশী নাগরিক বান্দরবান, রাঙামাটি এবং খাগড়াছড়ি জেলা ভ্রমণ করতে পারবেন না। তিনি বলেন, এতদিন তিন পার্বত্য জেলায় বিদেশীদের প্রবেশে জেলা প্রশাসকের অনুমতি লাগত। জেলা প্রশাসনের নির্ধারিত ফরম পূরণ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে জেলা প্রশাসকের অনুমতি নিয়ে প্রবেশের সুযোগ ছিল। কিন্তু এখন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত অনুমতি লাগবে।
জেলা প্রশাসক আরও বলেন, সরকারি কর্মকর্তাদের কাজের দক্ষতা বাড়াতে বান্দরবান জেলার বিভিন্ন সরকারি অফিসের ২৭০ জন কর্মকর্তাকে হুই ট্যাবলেট পিসি দেয়া হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close