¦
শনিবার নিজের অবস্থান জানাবেন রওশন এরশাদ

ঢাকা, ৫ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৫

বিরোধীদল হিসেবে জাতীয় পার্টির অবস্থান ও বর্তমান পরিস্থিতি নিয়ে বাংলাদেশে নিযুক্ত বিদেশী কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। রাজধানীর হোটেল ওয়েস্টিনে শনিবার সন্ধ্যার পর কূটনীতিকদের কাছে নিজেদের অবস্থান তুলে ধরবেন তিনি।
জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বৃহস্পতিবার বিকেলে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিরোধীদলের নেতা কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেছেন। সেখানে আমরা সবাই থাকব।
বিরোধীদলের নেতার পক্ষ থেকে সন্ধ্যার মধ্যে জাতীয় পার্টির সকল সংসদ সদস্যকে হোটেল ওয়েস্টিনে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। সংসদে সংরক্ষিত আসনসহ জাতীয় পার্টির ৪০ জন সদস্য রয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান ও সম্প্রতি বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্নের ঘটনায় বিশ্ব মিডিয়ায় ব্যাপক কাভারেজ পান বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। সারা বিশ্বের গণমাধ্যমে খালেদা জিয়াকে বিরোধীদলের নেতা হিসেবে উল্লেখ করা হয়। এতে ক্ষুব্ধ হন এরশাদ ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ।
গত ২ ফেব্রুয়ারি জাতীয় পার্টিতে বিভিন্ন দল থেকে কিছু নেতার যোগদান অনুষ্ঠান উপলক্ষে বনানীতে এরশাদ খালেদা জিয়ার বাসায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কারণ ব্যাখ্যা করেছিলেন। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছিলেন, যেখানে দেশের ও বিদেশের মিডিয়ায় খবর আসবে শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষা দিতে পারছে না। সেখানে খবর আসছে খালেদার কার্যালয়ে ১৯ ঘণ্টা বিদ্যুৎ নেই।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close