¦
রূপগঞ্জে বোমা বিস্ফোরণে ছাত্রলীগের ৪ কর্মী আহত

রূপগঞ্জ প্রতিনিধি, ৫ ফেব্রুয়ারি | প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বোমা বিস্ফোরণে ছাত্রলীগের ৪ কর্মী গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের রাজধানীর পঙ্গু হাসপাতাল সহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গোটা উপজেলায় রহমত উল্লাহর মৃত্যুর গুজব ছড়িয়ে পরে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার মৃত্যুর খবর নিশ্চিত হওয়া যায়নি।
জানা যায়, বুধবার গভীর রাতে উপজেলার ছোনাব এলাকায় ছাত্রলীগ নেতা শাহীন মিয়ার নিয়ন্ত্রনাধীন একটি ঝুটের গোডাউনে বোমা বানানোর সময় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানায়, গত বুধবার রাত ২টার দিকে ছোনাব এলাকার ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহিন মিয়ার ঝুটের গোডাউনে বোমা বিস্ফোরনের শব্দ শুনতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে ভুলতা পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে গিয়ে জানতে পারে সেখানে বোমা বানানোর সময় রহমতউল্লাহ,শাহীন মিয়া,কবিরসহ ৪ জন গুরুতর হয়েছে। এদের মধ্যে উপজেলার ছোনাব এলাকার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হাই মিয়ার ছেলে রহমতউল্যাহকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতাল ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান সজিবের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারা ছাত্রলীগের কেউ নয়। ওরা ছাত্রদলের নেতা।  কোনদিন ছাত্রলীগ কিংবা আওয়ামী লীগের কোন মিটিং মিছিলে তাকে দেখিনি। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন ভূঁইয়া বলেন, ওরা ছাত্রলীগের কর্মী নয়। কাগজে-পত্রে  ওদের নাম নেই।  অপরদিকে, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও থানা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির বলেন, এই ঘটনা প্রমান করেছে দেশব্যাপী আওয়ামী লীগ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের সন্ত্রাসী বানানোর অপচেষ্টা করছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close