¦

এইমাত্র পাওয়া

  • গাইবান্ধার তুলসীঘাটে যাত্রীবাহী বাসে বোমা; দগ্ধ ৬ || ইয়েমেনের পার্লামেন্ট ভেঙে দেয়া হয়েছে: ইরানপন্থী হুদি বিদ্রোহীদের ক্ষমতা দখল
যশোরে 'কথিত বন্দুকযুদ্ধে' জামায়াত কর্মী নিহত

যশোর ব্যুরো, ৬ ফেব্রুয়ারি | প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৫

যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম নামে এক জামায়াত নেতা নিহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার রামনগর পিকনিক কর্নার এলাকায় এ ঘটনা ঘটে।নিহত শহিদুল ইসলাম সাতক্ষীরা সদর উপজেলার কাশিমপুর গ্রামের মৃত নুর আলীর ছেলে ও সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল খালেকের ভাগ্নে। তিনি সক্রিয় জামায়ত কর্মী ছিলেন।

এ ব্যাপারে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল হক জানান, যশোর সদর উপজেলার রামনগর পিকনিক কর্নার এলাকায় রাত সাড়ে তিনটার দিকে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়ের এক পর্যায়ে শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়। পুলিশ আহতকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করেছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বুধবার যশোরের শার্শার কায়বা থেকে সাতক্ষীরা জেলা জামায়াতকর্মী শহিদুল ও কলারোয়া উপজেলা সাবেক ছাত্রদল নেতা আব্দুল মজিদকে পুলিশ আটক করেছিল। বৃহস্পতিবার আদালতে নেয়ার সময় তারা যশোর-বেনাপোল মহাসড়কের সদর উপজেলার নতুনহাট এলাকা থেকে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। এর ১২ ঘন্টা পর শুক্রবার ভোর রাতে শহিদুল যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। তার বিরুদ্ধে সাতক্ষীরা ও কলারোয়া থানায় হত্যা, নাশকতাসহ পাঁচটি মামলা রয়েছে।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, ঘটনাস্থল থেকে পুলিশ ৪টি বোমা উদ্ধার করেছে। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে পুলিশ কনস্টেবল আতিয়ার, শহিদসহ তিনজন আহত হয়েছেন। শহিদুল ও আব্দুল মজিদ পালিয়ে যাওয়ার ঘটনায় তিন পুলিশকে ক্লোজড করা হয়েছে। একই সঙ্গে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার করতে পুলিশ সড়ক-মহাসড়কে তল্লাশিসহ বিভিন্নস্থানে অভিযানে নামে। পুলিশের একটি টিম বৃহস্পতিবার মধ্যরাতে ( রাত ২ টার দিকে) সদর উপজেলার রামনগর পিকনিক কর্নার এলাকায় অবস্থানকালে খুলনামুখী একটি মাইক্রোবাস থামতে বলে। কিন্তু গাড়িটি না থেমে পুলিশের উপর বোমা ও গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ আত্মরক্ষায় ২৫ রাউন্ড গুলিবর্ষণ করলে সন্ত্রাসী শহিদুল গুলিবিদ্ধ হয়। অন্যরা পালিয়ে যায়।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close