¦

এইমাত্র পাওয়া

  • গাইবান্ধার তুলসীঘাটে যাত্রীবাহী বাসে বোমা; দগ্ধ ৬ || ইয়েমেনের পার্লামেন্ট ভেঙে দেয়া হয়েছে: ইরানপন্থী হুদি বিদ্রোহীদের ক্ষমতা দখল
গণবিরোধী কর্মকর্তাদের তালিকা করবে ২০ দল

ঢাকা ৬ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৫

'গণবিরোধী ভূমিকা পালনকারী' সরকারি কর্মকর্তা-কর্মচারীদের অপকর্ম ও পরিচয় তালিকাভুক্ত করে রাখতে ২০ দলীয় জোটের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

শুক্রবার বিকেলে জোটের পক্ষে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ২০ দলের নেতাকর্মী ও জনসাধারণের প্রতি এ আহ্বান জানান।
বিবৃতিতে বলা হয়, আমরা ২০ দলের নেতাকর্মী ও জনসাধারণকে আহ্বান জানাচ্ছি, কেন্দ্র থেকে শুরু করে প্রতিটি এলাকা পর্যন্ত আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের প্রতিটি পদক্ষেপ ও কার্যকলাপ সতর্ক পর্যবেক্ষণে রাখুন খুনি, নির্যাতনকারী ও গণবিরোধী ভূমিকা পালনকারী কর্মকর্তা-কর্মচারীদের অপকর্মের তথ্য ও তাদের নাম-পরিচয় তালিকাভুক্ত করে রাখবেন।
তাদের প্রয়োজনীয় তথ্য প্রমাণ সংগ্রহ করে রাখবেন। আগামীতে এদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে বলেও উল্লেখ করা হয়।
 এ বিষয়ে ২০ দলের পক্ষ থেকে মানবাধিকার প্রতিষ্ঠান ও আন্তর্জাতিক সংস্থা সমূহেরও দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close