¦

এইমাত্র পাওয়া

  • গাইবান্ধার তুলসীঘাটে যাত্রীবাহী বাসে বোমা; দগ্ধ ৬ || ইয়েমেনের পার্লামেন্ট ভেঙে দেয়া হয়েছে: ইরানপন্থী হুদি বিদ্রোহীদের ক্ষমতা দখল
গণজাগরণ মঞ্চের কর্মসূচি স্থগিত

ঢাকা ৬ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৫

 দেশব্যাপী নৈরাজ্য, পেট্রোলবোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদ ও যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে শাহবাগে গণজাগরণ মঞ্চের টানা অবস্থান কর্মসূচি স্থগিত করা হয়েছে।

সংগঠনের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার শুক্রবার বিকালে পুরনো ঢাকার বাহাদুর শাহ পার্কে গণজাগরণ মঞ্চের পদযাত্রা শেষে এ ঘোষণা দেন।
 তবে চলমান রাজনৈতিক সহিংসতা বন্ধ না হলে গণজাগরণ মঞ্চের কর্মীরা আবারও শাহবাগে অবস্থান নেয়ার ঘোষণা দেন তিনি।
 
রাজনৈতিক কর্মসূচির নামে মানুষ হত্যা ও দেশব্যাপী সহিংসতা বন্ধের দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে জাতীয় জাদুঘর ও শাহবাগ থানার মাঝের রাস্তায় সহিংসতাবিরোধী টানা অবস্থান কর্মসূচি শুরু করে গণজাগরণ মঞ্চ। সংগঠনের দুই বছর পূর্তির দিন এ কর্মসূচিতে যোগ দেয় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ ছাত্র ফ্রন্টসহ কয়েকটি ছাত্র সংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।
  
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close