¦

এইমাত্র পাওয়া

  • গাইবান্ধার তুলসীঘাটে যাত্রীবাহী বাসে বোমা; দগ্ধ ৬ || ইয়েমেনের পার্লামেন্ট ভেঙে দেয়া হয়েছে: ইরানপন্থী হুদি বিদ্রোহীদের ক্ষমতা দখল
একটু ক্ষান্ত দিন: পরীক্ষার পর আবার শুরু করেন

ঢাকা ৬ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৫

এসএসসি পরীক্ষা চলাকালীন হরতাল না দেওয়ার জন্য বিএনপি’র প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৫ লাখ শিক্ষার্থীর জীবন নষ্ট করবেন না। এখন একটু ক্ষান্ত দিন, পরীক্ষার পর আবার শুরু করেন।

শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে তাদের সঙ্গে নিয়ে অশুভ শক্তিকে মোকাবেলা করা হবে। মানুষের জান-মাল রক্ষার জন্য যে পদক্ষেপ গ্রহণ করা দরকার তাই করব। এভাবে মানুষের ধ্বংস আর দেখতে চাই না। 
আ'লীগ সভানেত্রী বলেন, আন্দোলনের নামে বিএনপি জোট দেশটাকে জল্লাদখানা বানাচ্ছে। এর বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ধ্বংসাত্মক কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। তাদের রুখে দাঁড়ানোর আহবান জানান দলের নেতাকর্মীদের।
প্রধানমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন দরজা বন্ধ করে দিয়ে সংলাপের কথা বলছেন। তার ছেলের মৃত্যুতে সহানুভূতি জানাতে গেলে দরজা বন্ধ করে দেয়। আর অন্যদিকে সংলাপের কথা বলে।বিএনপি জামায়াত হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে বলে তিনি মন্তব্য করেন।
 
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close