¦
রাজধানীতে ককটেল হামলায় পুলিশ সার্জেন্ট আহত

অনলাইন ডেস্ক, ৭ ফেব্রুয়ারি | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীতে ককটেল হামলায় পুলিশ সার্জেন্ট আহত হয়েছেন। শনিবার সকালে এঘটনা ঘটে। এছাড়াও খামারবাড়িতে পুলিশকে লক্ষ্য করে শনিবার পেট্রলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এদিকে চাঁপাইনবাবগঞ্জে সরকার দলীয় এমপির বাড়িতে ককটেল হামলা ও গোপালগঞ্জে আওয়ামী লীগ সভাপতির বাড়িতে পেট্রলবোমা হামলা চালানো হয়েছে। এছাড়াও রূপগঞ্জে ট্রাকে পেট্রলবোমা নিক্ষেপে চালক-হেলপার দগ্ধ হওয়া ঘটনা ঘটেছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
ঢাকা : রাজধানীর শ্যামলীতে অবরোধকারীদের ককটেল হামলায় পুলিশের গোলাম মাওলা নামে ট্রাফিক পুলিশের সার্জেন্ট গুরুতর আহত হয়েছেন। পরে তাকে দ্রুত রাজারবাগ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল ৮টার দিকে শ্যামলী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। শেরে বাংলানগর থানার এসআই সুধাংশু জানান, শনিবার সকাল ৮টার দিকে সার্জেন্ট গোলাম মাওলা শেরে বাংলানগর থানার শ্যামলী এলাকায় ডিউটি  পালন করছিলেন। এসময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন।
এদিকে খামারবাড়িতে পুলিশকে লক্ষ্য করে দুটি পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। শেরেবাংলা থানার ওসি গোপাল গনেশ বিশ্বাস বলেন, এসময় পুলিশ দুর্বৃত্তদের ধাওয়া করে দুই তিন রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। তবে এতে কেউ হতাহত কিংবা আটক হয়নি।  
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সরকার দলীয় সংসদ সদস্যের বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সকাল ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তার বাড়ির জানালার কাঁচ  ভেঙে ক্ষতিগ্রস্থ হয়।
স্থানীয়রা জানায়, শনিবার সকাল ৬টার দিকে কে বা কারা শহরের পাঠানাপাড়া এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদের বাসার পেছন দিক থেকে পর পর দু’টি ককটেল নিক্ষেপ করে। এ সময় তিনি বা তার পরিবারের সদস্যরা কেউ বাসায় ছিলেন না। শুধু একজন নৈশপ্রহরী ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জসিম উদ্দিন জানান, আতঙ্ক সৃষ্টির জন্য কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। তবে বাড়ির কোনো ক্ষতি হয়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ মাস্টারের বাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তবে এঘটনায় কেউ হতাহত হয়নি। শুক্রবার দিবগত রাতে উপজেলার ভাদুলিয়া গ্রামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, লুকিয়ে থাকা বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা গুপ্ত হামলা শুরু করেছে।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি চালবাহী ট্রাকে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে এঘটনা ঘটে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার অগ্নিদগ্ধ হন।
রূপগঞ্জ থানার এসআই তছলিম উদ্দিন জানান, ভুক্তভোগী ট্রাকের চালক বাদশা মিয়া (৪০) ও হেলপার হেলাল মিয়া (৩৮)। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close