¦
জীবননগরে পেট্রোল বোমায় দুই বাস ভষ্মিভূত

জীবননগর (চুয়াডাঙ্গা) ৭ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

জীবননগরে রাতে পার্কিং করে রাখা দুইটি বাসে দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করেছে। পেট্রোল বোমায় চুয়াডাঙ্গা-যশোর যাতায়াতকারী শাপলা পরিহনের (ঢাকা মেট্রো-জ-০৪-০৮৬৮) একটি বাস সম্পূর্ণরুপে এবং জীবননগর-ঢাকায় চলাচলকারী চিত্রা পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাস (রাজ মেট্রো-ব-১১-০০২৫) আংশিকভাবে ক্ষতিগ্রস্থ পুড়ে গেছে।
 শুক্রবার রাত আড়াইটার দিকে অজ্ঞাত দুর্বৃত্তদল চিত্রা পরিবহন ও শাপলা পরিবহনের ওই বাস দু’টিতে পেট্রোল বোমা  নিক্ষেপ করে আগুন দেয়। বাসষ্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একজন করিমন চালক বাসে আগুন জ্বলতে দেখে চিৎকার দিলে অন্য বাসের শ্রমিকরা এসে জ্বলন্ত বাসের ভেতর থেকে সুপারভাইজার চান্নু মিয়া (৩৫) ও হেলপার মারুফকে (২০) উদ্ধার করে। তাদের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কেয়াবাগানে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনলে পার্কিঙে থাকা অন্যান্য বাসগুলো আগুনের হাত থেকে রেহাই পায়।
 বাস শ্রমিকরা অভিযোগ করে বলেছেন, প্রতিদিনি রাতে বাস ষ্ট্যান্ডে বিপুল পরিমান পুলিশ মোতায়েন থাকলেও শুক্রবার রাতে কোন পুলিশ ছিলো না। ফলে দুর্বৃত্তদল এ ঘটনা ঘটিয়েছে।
 
এদিকে হরতাল ও অবরোধে গাড়ি ভাংচুর ও আগুন দেওয়ার ঘটনায় জীবননগর পৌর বিএনপির সভাপতি শাহজাহান কবীরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে শহরের দৌলৎগঞ্জপাড়ার বাসা হতে পুলিশ তাকে গ্রেফতার করে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ভাটেরা এলাকায় গ্যারেজে রাখা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এব্যাপারে কুলাউড়া থানার ওসি জানান, যে গাড়িতে আগুন দেয়া হয়েছে সেটির ইঞ্জিন আগেই খুলে নেয়া হয়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close