¦
ফালু ফের তিন দিনের রিমান্ডে

ঢাকা, ৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মাহবুবুর রহমান শনিবার বিকেলে এ আদেশ দেন।
মামলার সুষ্ঠু তদন্তের জন্য বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম ফালুর বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।
খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে ১ ফেব্রুয়ারি রাত ৮টায় তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। ১ ফেব্রুয়ারি বাড্ডার প্রগতি স্মরণী এলাকায় পরিত্যক্ত অবস্থায় দুটি ককটেল উদ্ধার করা হয়। ওই ঘটনায় দায়ের করা মামলায় মোসাদ্দেক আলী ফালুকে গ্রেফতার দেখানো হয়।
এর আগে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে খিলগাঁও থানায় দায়ের করা মামলায় ২ ফেব্রুয়ারি মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেয়া হয়। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জিজ্ঞাসাবাদের জন্য তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম হাসিবুল হক শুনানি শেষে এ আদেশ দেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close