¦
হরতাল-অবরোধের প্রতিবাদে রাস্তায় শিক্ষার্থীরা

নারায়ণগঞ্জ, ৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

হরতাল-অবরোধের প্রতিবাদে রাস্তায় নেমেছে নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন তারা।
শিক্ষার্থীদের মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে নারায়ণগঞ্জ কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিরাজ কুমার সাহা, শিক্ষক ফজলুর রহমান, আলআমিন, এ আর মোস্তফা কামাল, স্বপন কুমার চক্রবর্তী প্রমুখ বক্তব্য দেন।
 ‘পুড়ছে মানুষ জ্বলছে দেশ, চাই শান্তির বাংলাদেশ, পেট্রোল বোমায় মানুষ হত্যার বিরুদ্ধে জেগে উঠো বাংলাদেশ’ স্লোগান দেয় শিক্ষার্থীরা। কর্মসূচিতে অংশগ্রহণকারীদের হাতে হাতে ছিল লাল-সবুজের পতাকা। হরতাল-অবরোধের প্রতিবাদ জানিয়ে ধ্বংসাত্বক কর্মকাণ্ড বন্ধের আহ্বান জানান তারা।
শিক্ষার্থীরা জানান, বর্তমান রাজনৈতিক সংকটে প্রধান দুটি দল দায়িত্বশীলতার পরিচয় দিচ্ছে না। ক্ষমতায় যাওয়া এবং ক্ষমতায় টিকে থাকার লড়াইয়েই ব্যস্ত তারা। দেশের লাখ লাখ শিক্ষার্থীর ভবিষ্যতকে অন্ধকারের দিকে ঠেলে দেয়া হচ্ছে। এভাবে দেশ চলতে পারে না। তাই বাধ্য হয়ে পথে নেমেছি আমরা। আমরা সুষ্ঠু পরিবেশ চাই।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close