¦
হুকুম দিয়ে গেলাম, দায় দায়িত্ব সব আমার

গাজীপুর, ৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নূরুজ্জামান বলেছেন, নাশকতার মাধ্যমে যারা মানুষ হত্যাসহ জানমালের নিরাপত্তা নষ্ট করে তাদের যেখানে যে অবস্থায় পাবেন হাতে নাতে ধরতে পারলে যা যা করার তাই করবেন। আমি হুকুম দিয়ে গেলাম, দায় দায়িত্ব সব আমার। শনিবার বিকালে গাজীপুর পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি পুলিশ সদ্যদের উদ্দেশ্যে ঢাকা রেঞ্জের ডিআইজি বলেন, আমাদের অস্ত্র দেয়া হয়েছে জনগণের জানমাল নিরাপত্তার জন্য, আপনাদের সম্পদ, দেশের সম্পদ রক্ষা করার জন্য। যারা নাশকতা করবে, মানুষ হত্যা করবে তাদের বিরুদ্ধে যা যা করার সব করবেন। শুধু গুলি করা নয়, নাশকতাকারীদের বংশধর পর্যন্ত ধ্বংস করে দিতে হবে।
তিনি বলেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে দেশের স্বাধীনতা অর্জন করেছি সে স্বাধীনতা কয়েকজন লোকের স্বার্থে বিদেশী প্রভুদের স্বার্থের কারণে আমরা আমাদের দেশ ধ্বংস করে দেব তা হতে পারে না। দেশের মাটি ও মানুষকে বাঁচাতে হবে। বাংলাদেশের স্বাধীনতা বিরোধীরা দেশে একটি গৃহযুদ্ধ বাধাতে চেষ্টা করছে। দেশের স্বাধীনতা নস্যাৎ করার চেষ্টা করছে। জনগণকে সাথে নিয়ে এ কুলাঙ্গার, মোনাফেক কাফেরদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করবো। এদের হাত থেকে দেশের মানুষকে নিরাপদ রাখেতে হবে।
গাজীপুরের পুলিশ সুপার মুহাম্মদ হারুন অর রশীদের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, জেলা মুক্তিযুদ্ধা সংসদের কমান্ডার সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, আফজাল হোসেন সরকার রিপন, মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ প্রমুখ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close