¦
কূটনীতিকদের সহযোগিতা চাইলেন রওশন

ঢাকা, ৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

দেশে চলমান রাজনৈতিক সঙ্কট নিরসন করে শান্তি ও গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টিতে কূটনীতিকদের সহযোগিতা চাইলেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি। রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে শনিবার কূটনীতিকদের সম্মানে আয়োজিত নৈশভোজে তিনি এ সহযোগিতা চান।
নৈশভোজে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ, মহাসচিব জিয়াউদ্দিন বাবলুসহ জাপা নেতৃবৃন্দ ও ৩২টি দেশের কূটনীতিকরা উপস্থিত ছিলেন।
রওশন এরশাদ বলেন, চলমান নাশকতা প্রতিরোধে শেখ হাসিনা সরকার চেষ্টা চালাচ্ছে। সরকার শান্তি চায়। আমরাও শান্তি চাই। শান্তি ও গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টিতে আপনাদের সহযোগিতা চাই।
এর আগে ৩২টি দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত। বৈঠক শেষে তিনি সাংবাদিকদের বলেন, চলমান সঙ্কট সমাধান বিদেশিরা দিতে পারবে না। আমাদের সমস্যা আমাদেরকেই সমাধান করতে হবে। তিনি বলেন, দেশ তো সহিংসতার মধ্যেই আছে। বাংলাদেশে সহিংসতার যে কালচার রয়েছে সেটি থেকে বের হয়ে আসতে হবে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close