¦
রাজশাহী রেলস্টেশনে বোমা বিস্ফোরণ

রাজশাহী, ৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

রাজশাহী রেলওয়ে স্টেশনে একটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটেছে। শনিবার রাত ৮টার কিছু পরে স্টেশনের পশ্চিম পাশের গাড়ি পার্কিংয়ের স্থানে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এ সময় জিআরপি পুলিশ কয়েকটি রাবার বুলেট ছোঁড়ে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টা ৫ মিনিটের দিকে রেলওয়ে স্টেশনের পশ্চিম পাশের গাড়ি পার্কিংয়ের জায়গায় সিঁড়ির নিচে বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। চারিদিক ধোঁয়ায় আচ্ছাদিত হয়ে যায়। এ সময় মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়। স্টেশনে অবস্থানরত লোকজন দৌড়ে পালাতে থাকে। এ সময় জিআরপি পুলিশ কয়েকটি রাবার বুলেট ছোড়ে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্টেশন তত্ত্বাবধায়ক আবদুল করিম বলেন, এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। দুর্বৃত্তরা ট্রেনযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ানোর জন্য বোমা নিক্ষেপ করেছে।
জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close