¦
নোয়াখালী ও বগুড়ায় আলীগ নেতা খুন

ঢাকা, ৯ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

নোয়াখালী ও বগুড়ায় দুই আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন। রোববার গভীর রাতে নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সময়ে বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে পেটে ও গলায় ছুরি চালিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে তাদের লাশ উদ্ধার করে সংশ্লিষ্ট থানার পুলিশ।
নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতের কোনো একসময় উপজেলার চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত বাবুল (৫৫) চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেম্বর ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।
চরমটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাবলু জানায়, সোমবার সকালে এলাকার লোকজন কাজে বের হলে পথিমধ্যে চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের লেদু মিয়া বাড়ির পাকা রাস্তার পাশে ইউপি সদস্য বাবুল মেম্বরের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। পরে তারা বিষয়টি স্থানীয় আমাকে জানায়।
বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে পেটে ও গলায় ছুরি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে তাকে খুন করা হয়। সোমবার সকালে তার লাশ উদ্ধার করে ধুনট থানার পুলিশ। নিহত শামছুল হক উপজেলার এলাঙ্গী ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি ছিলেন। তার বাড়ি দিদার পাড়ায় বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ তারেক।
ধুটন থানার ওসি জিয়াউর রহমান জানান, সোমবার সকালে রাঙ্গামাটি গ্রামের রাস্তার পাশে একটি ধান ক্ষেতে শামছুলের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। নিহতের গলায় ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
সম্ভবত মধ্যরাতের কোনো এক সময় বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে একা পেয়ে হত্যা করে বাড়ির কাছের ওই ক্ষেতে তার লাশ ফেলে রাখে বলে ধারণা পুলিশের।
স্বজনরা জানিয়েছে, রোববার সন্ধ্যা ৬টায় শামছুল হক বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত ১২টার দিকে তাকে রাঙ্গামাটি হাই স্কুলের সামনে দেখেছিলেন স্থানীয়রা।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close