¦
ধর্মপাশায় ১৪৪ ধারা জারি

সুনামগঞ্জ, ৯ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

বিএনপি ও আওয়ামী লীগ একই সময়ে বিক্ষোভ মিছিল এবং শান্তি মিছিলের ডাক দেয়ায় বিশৃঙ্খলা এড়াতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ আদেশ ধর্মপাশা উপজেলা সদরে বলবৎ থাকবে।
রোববার দিনগত রাতে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম উপজেলা সদরে ১৪৪ ধারা জারি করেন। জনগণকে বিষয়টি অবহিত করতে উপজেলা সদর উপজেলা শহরের মাইকিং করা হয়েছে।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া বলেন, নাশকতার আশঙ্কায় ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ১৪৪ ধারা জারি করেন। ধর্মপাশায় সকল প্রকার মিছিল সমাবশে গণ জমায়েতসহ সব রাজনৈতিক কার্যক্রম ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিষিদ্ধ থাকবে। ইতিমধ্যে ধর্মপাশা সদরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোন ধরনের নাশকতা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ দৃষ্টি রাখবে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close