¦
ককটেল ছোঁড়ার সময় ঢাবির ২ ছাত্রকে গণধোলাই

ঢাকা, ৯ ফেব্রুয়ারি: | প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সামনে ককটেলের বিস্ফোরণ ঘটানোর সময় দুই ছাত্রকে গ্রেফতার করেছে র‌্যাব। এরা দুই জনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। এ সময় তাদেরকে আটক করে গণপিটুনি দেয় পথচারীরা।
গণপিটুনির শিকার দুই ছাত্র হলেন- ঢাবির পরিসংখ্যান বিভাগের মাস্টার্সের ছাত্র শফিউল শুভ (২৪) ও আরবি বিভাগের মাস্টার্সের ছাত্র হাসানু রহমান (২৫)।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) লালবাগ ক্যাম্পের কনস্টেবল ইমরান  বলেন, আমি ও আমার গাড়ির চালক জগন্নাথ হলের সামনে দিয়ে যাচ্ছিলাম। ওই সময় পর পর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় পথচারীদের সঙ্গে আমরাও ধাওয়া করে তাদের আটক করি। এ সময় ওই দুই শিক্ষার্থী গণপিটুনির শিকার হন।  
পরে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close