¦
নবাবগঞ্জ এসোসিয়েশন ইউএসএ ইন্ক নতুন কমিটি

নিউইয়র্ক ৯ ফেব্রুয়ারি : | প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৫

প্রবাসের আঞ্চলিক সংগঠন নবাবগঞ্জ এসোসিয়েশন ইউএসএ ইন্ক-এর ২০১৫-২০১৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৪১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মো. গিয়াস উদ্দিন এবং সাইফুল ইসলাম। গত রোববার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ফুডকোর্ট মিলনায়তনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।  
বিশিষ্ট সমাবেক ও সংগঠক বদরুল ইসলাম খান বাদলের সভাপতিত্বে মোহাম্মদ সেলিম ইব্রাহিম ও সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখনে মো. গিয়াস উদ্দিন, এম রহমান সাচ্চু, বাবুল দেওয়ান, মো. আব্দুল কাইয়ুম, মোহাম্মদ আলম হোসেন, মিলন মোল্লা, হাবীবুর রহমান, তানভীর এ. মিলন, বাবলা চৌধুরী প্রমূখ।
মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে ২০১৫-২০১৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়। ৪১ সদস্যের কার্যকরী কমিটিতে প্রধান উপদেষ্টা হয়েছেন বিশিষ্ট সমাবেক ও সংগঠক বদরুল ইসলাম খান বাদল।
কমিটির অন্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আকবর হোসেন ফরিদ, মোহাম্মদ আলম হোসেন, হাবীবুর রহমান হাবীব, টিপু আলম, তানভীর এ. মিলন, শেখ সিদ্দিক, আবুল মনসুর ও মুনজুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউসূফ বিজু, মো. মিলন মোল্লা, গণেশ কীর্ত্তনীয়া, মোহাম্মদ হোসেন দীপু ও শেখ মিলন ফরিদ, সম্পাদক শেখ মালেক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শাওন আহম্মেদ, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন, এম. এ. কালাম কিরণ, প্রচার সম্পাদক লুৎফর রহমান, সহ-প্রচার সম্পাদক শেখ অয়ন আহমেদ, আপ্যায়ন সম্পাদক মো. লাবু মিয়া, মো. মোর্শেদুজ্জামান টুলু ও মো. রুবেল চৌধুরী, ক্রীড়া সম্পাদক আসেফুল শাওন, মো. উজ্জল ও মো. পলাশ, সাংস্কৃতিক সম্পাদক ডমোনিক জন গমেজ, দপ্তর সম্পাদক মো. আলী, সহ-দপ্তর সম্পাদক নিরঞ্জন কুমার শীল, সমাজকল্যাণ সম্পাদক মো. বাবলা চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সায়মা আক্তার রুনী এবং মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী রাণী সরকার।
কার্যকরী সদস্যরা হলেন মোহাম্মদ সেলিম ইব্রাহিম, মো. উজ্জল বিপুল, মাহবুবুর রহমান সবুজ, মহসিন চৌধুরী, মানিক ওয়াদুদ, গোলাম মোস্তফা, জায়দুল ইসলাম, সমিরন্দ সরকার, মো. আব্দুর রহিম ও মো. সোহেলা রানা।
উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম খান বাদল, উপদেষ্টা মো. মনিরুজ্জামান, আব্দুস সাত্তার খান, প্রফেসর আনোয়ার হোসেন খান, এম রহমান সাচ্চু, বাবুল দেওয়ান, রোকিয়া আক্তার, এস. মিয়া তাওহীদ, আব্দুল আজিজ, মো. নুরুজ্জামান বেপারী, রেজাউর রহমান রেজা, শফিকুল ইসলাম খোকন, কেনেডি গোমেজ, ওয়াহিদ চৌধুরী, মো. জসিম উদ্দিন, আতাউর রহমান, আব্দুল গফুর, মো. নাসির উদ্দিন, এসকে আব্দুল, মো. বখতিয়ার রহমান খোকন, আমিন মেহেদী বাবু ও মো. রতন।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close