¦
তৃতীয় দফায় ৫ দিনের রিমান্ডে রিজভী

ঢাকা ১০ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৫

 রাজধানীর যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে তৃতীয় দফায় পাঁচ দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার রিজভীকে আদালতে হাজির করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আমিনুল হক জামিন আবেদন বাতিল করে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় রিজভীর বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। গ্রেফতারের পর ১ ফেব্রুয়ারি তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।
উল্লেখ্য, ২৩ জানুয়ারি রাজধানীর যাত্রাবাড়ী থানার কাঠেরপুল এলাকায় রাত ১০টার দিকে গ্লোরী পরিবহনের একটি বাসে পেট্রোলবোমা ও ককটেল হামলা করে দুর্বৃত্তরা।পেট্রোলবোমার আগুনে দগ্ধ হয় ৩ নারীসহ ২৯ জন যাত্রী। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় এসআই আব্দুল্লাহ বিশ্বাস এ মামলাটি করেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close