¦
বগুড়ায় ককটেল বানাতে গিয়ে যুবকের আঙুল বিচ্ছিন্ন

বগুড়া ১০ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৫

আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণে এক যুবকের ডান হাতের তিন আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে গোপনে চিকিৎসা দেয়ার সময় পুলিশ গ্রেফতার করেছে।

মঙ্গলবার দুপুরে বগুড়া সদরের গোকুল ইউনয়নের ধওয়াকোলা নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
গুরুতর জখম ওই যুবকের নাম সোহাগ (২০)। সে এলাকার আব্দুল গনির ছোট ভাই শফিকুল ইসলামের ছেলে। স্থানীয়রা জানান, সোহাগ  ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক। তবে পুলিশ জানান, সোহাগ ছাত্রদল কর্মী।
স্থানীয়রা জানায়, গোকুল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনির বাড়িতে কয়েকজন যুবক ককটেল তৈরি করছিলেন। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হলে গ্রামের লোকজন ওই বাড়িতে ছুটে যায়। তারা সেখানে গিয়ে দেখতে পায় আব্দুল গনির ছোট ভাই  শফিকুল ইসলামের ছেলে সোহাগের ডান হাত গুরুতর জখম হয়েছে। পরে তাকে ঠেঙ্গামারা রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতালে গোপনে চিকিৎসা দেয়া হয়। হাসপাতালে তার হাত  ব্যান্ডেজ করে সার্জারি ওয়ার্ডের ১২ নং বেডে ভর্তি করা হয়।
হাসপাতাল সূত্র জানায়, বিস্ফোরণে সোহাগের ডান হাতের ৩টি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাটি পুলিশকে জানানো হলে বিকেল সাড়ে ৫টায় সদর থানা পুলিশের একটি দল রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল থেকে সোহাগকে গ্রেফতার করে। পরে পুলিশ হেফাজতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, ককটেল বিস্ফোরণে আহত সোহাগকে ঠেঙ্গামারা রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close